Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২,

জনপ্রিয় ব্র্যান্ড গার্নিস ও ইবিডিবাজার কর্পোরেট চুক্তি অর্থ-বাণিজ্য

জনপ্রিয় ব্র্যান্ড গার্নিস ও ইবিডিবাজার কর্পোরেট চুক্তি

বিশ্বখ্যাত কসমেটিক পণ্য গার্নিসের (ট্রাস্টবিডি) সঙ্গে কর্পোরেট চুক্তি করেছে দেশের ব্যতিক্রমী ই-কমার্স মার্কেটপ্লেস ‌‘ইবিডিবাজার’।  বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মহাখালীর ডিওএইচএসে ট্রাস্টবিডি কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ট্রাস্টবিডির (Guerniss) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তসিমুল হক রনি এবং ইবিডিবাজারের (ebdbazar.com) সিইও চাঁদনী আক্তার।  এ সময় ট্রাস্টবিডির হেড অব অপারেশন নুর মোহাম্মদ রতন, ব্র্যান্ড ম্যানেজার সরদার মেহরাব বিল্লাহ এবং রেহনুমা তিথি।

ইবিডিবাজার সিইও চাঁদনী আক্তার বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন একটি ব্যতিক্রমী ও উদ্যোক্তাবান্ধব ই-কমার্স প্লাটফর্ম নির্মাণ।  সেই স্বপ্ন নির্মাণের কাজ এখন শেষ পর্যায়ে।  আমাদের সেই লালিত স্বপ্নের নাম ebdbazar.com

তিনি নারী উদ্যোক্তাদের উদ্দেশে বলেন, আপনাদের জন্যই আমাদের এই প্লাটফর্ম। আমাদের এই মার্কেটপ্লেসের (ওয়েবসাইট) মাধ্যমে আপনার পণ্য সমগ্র বিশ্বের মানুষের কাছে পৌঁছে দিতে চাই।  কোনো ধরনের সার্ভিস চার্জ ছাড়াই।  কর্পোরেট চুক্তির মাধ্যমে দেশীয় উদ্যোক্তাদের পণ্য বিদেশে রপ্তানি এবং দেশব্যাপী মানুষের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর।

ট্রাস্টবিডির সিইও তসিমুল হক রনি বলেন, আমরা কাস্টমারের চাহিদা এবং স্কিন ভালো রাখার জন্য অঙ্গীকারবদ্ধ।  গার্নিসের কোনো প্রোডাক্ট স্কিনের ক্ষতি করে না।  গার্নিসের সব পণ্য ইবিডিবাজারে সর্বাধিক ডিসকাউন্টে কিনতে পারবেন গ্রাহকরা।

তিনি আরও বলেন, কালার কসমেটিকস ও স্কিন কেয়ার পণ্য নিয়ে ২০১৪ সাল থেকে বাংলাদেশে কাজ করছে গার্নিস।  দেশের ব্র্যান্ডশপগুলো ছাড়াও বিভিন্ন জেলায় ছড়িয়ে পড়েছে গার্নিসের সব কসমেটিকস পণ্য। 

বাংলাদেশ ছাড়াও ফ্রান্স, থাইল্যান্ডসহ বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয় ব্র্যান্ডের নাম গার্নিস।  গার্নিসের প্রতিটি পণ্য ক্ষতিকারক প্যারাবন নেই। ত্বকের ক্ষতি করে এমন কোনো উপাদানও নেই।  ইবিডিবাজারের কার্ড হোল্ডাররা দেশের যেকোনো শপ থেকে গার্নিসের পণ্য কিনতে বিশেষ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এই বিভাগের অন্যান্য খবর