Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২,

সলঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত সর্দার মোস্তফা আটক সিরাজগঞ্জ

সলঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত সর্দার মোস্তফা আটক

হাটিকুমরুল বগুড়া  মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে মোঃ গোলাম মোস্তফা  (২৪) নামের এক জন ডাকাত দলের সদস্যকে আটক করছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮ জন  ডাকাত দৌড়ে পালিয়ে যায় ।

বুধবার  গভীর রাতে  হাটিকুমরুল বগুড়া মহাসড়কে বুড়ির বাড়ি নামক স্থানে   ডাকাতির প্রস্তুতিকালে তাকে আটক করা হয়। আটককৃত ডাকাত গোলাম  মোস্তফা (২৪)  সিরাজগন্জ জেলার  সলঙ্গা থানার  হাটিকুমরুল এলাকার হাসানপুর গ্রামের  জুয়েল রানার  ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির  জানান, বগুড়া মহাসড়কের বুড়ির বাড়ি  দত্তকুশা নামক স্থানে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল বগুড়া মহাসড়কে পুলিশ অবস্থান নেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে গোলাম মোস্তফাকে  আটক করে বাকি ৭/৮ জন পালিয়ে যায় । এসময় ঘটনাস্থল থেকে ২ টি রামদা  ১টি গাড়ির চাকা পাংচার করার লোহার পাত  উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে একি সংঘবদ্ধ চক্র নিয়ে গোলাম মোস্তফা  দীর্ঘদিন যাবৎ মহাসড়কে ডাকাতি করে  আসছে? বাকিদের নাম ঠিকানা উদ্ধার পুর্বক গ্রেফতারের চেষ্টা চলছে এবং আটকৃত ডাকাত গোলাম মোস্তফাকে  সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।