Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২,

২ নারী শ্রমিকের হাতাহাতি, প্রাণ গেলো ১ জনের কুমিল্লা

২ নারী শ্রমিকের হাতাহাতি, প্রাণ গেলো ১ জনের

কুমিল্লায় দুই সহকর্মীর হাতাহাতিতে প্রাণ গেলো মাহমুদা আক্তার (৪০) নামে এক পোশাক কর্মীর। মঙ্গলবার সকালে কুমিল্লা মহানগরীর উনাইসার এলাকায় মহিউদ্দিন আবদুল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রাহিমা আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত মাহমুদা আক্তার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার মেটাংঘর মধ্যম পাড়া গ্রামের মো. খালেকুজ্জামানের মেয়ে। তিনি কুমিল্লা ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। আর অভিযুক্ত রাহিমা আক্তার বরুড়া উপজেলার শশিয়া গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে, তিনিও পোশাক শ্রমিক।

কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাহমুদা ও রাহিমা আক্তারসহ তিন সহকর্মী উনাইসার এলাকায় মহিউদ্দিন আবদুল কাদেরের বাড়িতে একটি রুমে ভাড়া থাকতেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে তুচ্ছ কথা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি  হয়। এক পর্যায়ে একে অপরের চুল টানাটানি করতে থাকেন। এতে মাহমুদা হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে বাড়ির মালিক মহিউদ্দিন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রাহিমা আক্তারকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।