Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে চার মাদকসেবীর সাজা নীলফামারী

সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে চার মাদকসেবীর সাজা

নীলফামারীর সৈয়দপুরে মাদক সেবনের দায়ে চার মাদকসেবীর পৃথক পৃথক  মেয়াদে সাজা ও অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  ওই সাজা ও অর্থদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি)  মো. আমিনুল ইসলামের উপস্থিতিতে শহরের বাঁশবাড়ী, মিস্ত্রীপাড়া ও পার্বতীপুর এলাকায় অভিযান চালিয়ে উল্লিখিত ব্যক্তিদের মাদক (গাঁজা) সেবনকালে হাতেনাতে আটক করা হয়।  এ সময় তাদের কাছ থেকে গাঁজাও উদ্ধার করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের পৃথক পৃথক সাজা ও অর্থদণ্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতে  সাজা ও অর্থদণ্ড প্রাপ্তরা হচ্ছে, সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর এলাকার মাহাবুল হোসেন (২৬), শহরের মিস্ত্রীপাড়ার মো. রাজা (২৪), সাহেবপাড়ার মো. আমির (৪০) এবং বাঙ্গালীপুর এলাকার সাইদুর রহমান (৪৫)। এদের মধ্যে মাহাবুল ও রাজাকে দুই মাস করে কারাদণ্ড ও পাঁচশত করে  টাকা করে অর্থদণ্ড এবং আমীরকে এক মাসের কারাদণ্ড পাঁচ শত টাকা করে অর্থদন্ড ও সাইদুর রহমানকপ ১৫ দিনের সাজা ও ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম। এ অভিযানকালে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক জায়েদ আলী জাফরীসহ দপ্তরের  অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর