Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার ২০২২,

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু নাটোর

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু

নাটোরের বড়াইগ্রামে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় রওশন আরা (৪০) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত রওশন আরা সাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং মল্লিকপুর গ্রামের ইঞ্জিনিয়ার আহাদ আলীর মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী ফিরোজ আহমেদ গুরুতর আহত অবস্থায় হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় আজ সকালে ফিরোজ আহমেদ বাড়ি থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে সাতৈল স্কুলের দিকে যাচ্ছিলেন। জালোড়া গ্রামে আসলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে বালু বোঝাই একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে স্কুল শিক্ষিকার মৃত্যু হয়। 
ধাক্কা দেওয়ার পরে বালু বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।এ ঘটনায় ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

নিহত স্কুল শিক্ষিকার পিতা ইঞ্জিনিয়ার আহাদ আলী বলেন- আমার মেয়ের হায়াত ছিলোনা বলে আল্লাহ তাকে নিয়ে গেছে। এ বিষয়ে আমার কারো প্রতি কোন অভিযোগ নেই।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান- নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পোস্টমর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।