Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

শাহজাদপুরে চেতনানাশক ঔষধ খাইয়ে সর্বস্ব লুট সিরাজগঞ্জ

শাহজাদপুরে চেতনানাশক ঔষধ খাইয়ে সর্বস্ব লুট

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি গ্রামে একই পরিবারের সবাইকে ভাতের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের ১০ জন অসুস্থ হয়ে শাহজাদপুর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ইতোমধ্যেই শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং আতংক ছড়িয়ে পড়েছে ।

জানা গেছে, উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের সাদেকুলের বাড়িতে গত সোমবার রাতে কে বা কাহারা ভাতের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে দেয়। তারা রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে মঙ্গলবার সকালে পাশের বাড়ির লোকজন তাদের সাড়া না পেয়ে ঔ বাড়িতে গেলে সবাইকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। পরে অচেতন অবস্থায় সাদিয়া (৩০), রাজিয়া (২৫), মিনা (৪৫), রওশন (৩০), রীনা (৬০), রহিমা (৭০), মান্নান (৬০), রহিম (৪০), সাদেকুল (৫০) ও মাদরাসার ছাত্র শাওনকে (১২) উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

হাসপাতালে চিকিৎসারত সাদিয়া খাতুন জানান, আমরা রাতে ভাত খেয়ে ঘুমিয়ে পড়ি। পরে জানতে পারি ঘর থেকে মোবাইল ফোন, সোনার গহনা ও নগদ টাকা নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, কে বা কারা ভাতের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে লুটপাট করে নিয়ে গেছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গ্রামের ফিরোজ হোসেন জানান, এ ঘটনায় অসুস্থদের পক্ষে প্রতিবেশী জিতেন নামের একজন বাদী হয়ে শাহজাদপুর থানায় অভিযোগ দায়ের করেছে।

শাহজাদপুর থানার ওসি অপারেশন আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন । তদন্ত করে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।