Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, আদালতে মামলা বাগেরহাট

মোরেলগঞ্জে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, আদালতে মামলা

বাগেরহাটের মোরেলগঞ্জে বাজারে কথিত হাতুরে ডাক্তারের অপচিকিৎসায় আড়াই বছরের এক শিশু কন্যার মৃত্যুর অভিযোগে আদালতে মামলা দায়ের করেছে শিশুটির পিতা।
 
মামলার অভিযোগে জানাগেছে, মোরেলগঞ্জ পৌর সভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো: আল আমিন হাওলাদারের শিশু কন্যা তাবাচ্ছুম আক্তার জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ্ হয়ে পড়লে গত ৩ সেপ্টেম্বর মোরেলগঞ্জ বাজারের আদর্শ ফার্মেসীতে নিয়ে গেলে ফার্মেসীর মালিক শুকুমার বিশ্বাস ব্যবস্থাপত্র দিয়ে রোগীকে পরীক্ষা নীরিক্ষা করে বেশ কয়েকটি ঔষধ সেবনের ব্যবস্থাপত্র দেন। তার পরামর্শ মতে ওই ঔষধ সেবনের পর রোগী গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে পুনরায় তার কাছে নিয়ে আসলে শুকুমারের অনুপস্থিতে উন্নত চিকিৎসার জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের কাছে নিয়ে যেতে চাইলে ফার্মেসীতে থাকা কর্মচারী সুমন নাথ ও শুভ দাস রোগীকে অন্যত্র যেতে বাঁধা দিয়ে নিজেরা ডাক্তার সেজে তাৎক্ষণিক একটি ট্যাবলেট খাইয়ে দিয়ে আরো কিছু ঔষধ দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। তাদের দেয়া ঔষধ সেবনে গুরুত্বর অসুস্থ হয়ে শিশুটি মারা যায়। 

এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে সুমন নাথ, শুকুমার বিশ্বাস ও শুভ দাসকে আসামী করে গত ১৮ সেপ্টেম্বর ‘বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।