Opu Hasnat

আজ ৩০ নভেম্বর বুধবার ২০২২,

জেনারেল ফার্মাসিউটিক্যালস কর্মীরা পাবেন মেটলাইফের বীমা সুবিধা অর্থ-বাণিজ্য

জেনারেল ফার্মাসিউটিক্যালস কর্মীরা পাবেন মেটলাইফের বীমা সুবিধা

কর্মীদেরকে বীমা সেবা প্রদানের লক্ষ্যে মেটলাইফ এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে দেশের অন্যতম ফার্মাসিউটিক্যালস কোম্পানি জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড। এর ফলে, প্রতিষ্ঠানটির কর্মী এবং তাদের নির্ভরশীলরা দুর্ঘটনা, অক্ষমতা, মৃত্যু এবং জরুরি চিকিৎসা সেবার ক্ষেত্রে মেটলাইফ এর বীমা সেবার আওতায় থাকবেন।   

মেটলাইফের কাস্টমাইজড সল্যুশন, অনলাইনে বীমা দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বীমা দাবি প্রদান এবং আর্থিক সক্ষমতা বিবেচনা করে জেনারেল ফার্মাসিউটিক্যালস এর কর্মীদের জন্য মেটলাইফকে বীমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে জেনারেল ফার্মাসিউটিক্যালস। 

১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে জেনারেল ফার্মাসিউটিক্যালস বিভিন্ন ধরনের জীবন-রক্ষাকারী ঔষধ উৎপাদন ও দেশব্যাপী তা বিক্রয় করে আসছে। বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের পরিবারকে বীমা সুরক্ষা দিচ্ছে মেটলাইফ। 

জেনারেল ফার্মাসিউটিক্যালস ও মেটলাইফের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেনারেল ফার্মাসিউটিক্যালস- এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও রাফিদুল হক; ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাকিবুল হক; এক্সিকিউটিভ ডিরেক্টর, সিএফও অ্যান্ড কোম্পানি সেক্রেটারি মো. আলাউদ্দিন, মানবসম্পদ বিভাগের জেনারেল ম্যানেজার এস এম রেজাউল আহসান, মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের জেনারেল ম্যানেজার ইমরান হাসান, মানবসম্পদ বিভাগের ম্যানেজার মোহাম্মদ শাহিন হাসান; মেটলাইফের সিইও আলা আহমদ, ডিরেক্টর অ্যান্ড হেড অফ এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ এমপ্লয়ি বেনিফিটস মনিরুল ইসলাম, ম্যানেজার অফ এমপ্লয়ি বেনিফিটস এস এম শাহরিয়াজ আরাফাত, সিনিয়র এক্সেকিউটিভ অফিসার অফ এমপ্লয়ি বেনিফিটস আজিজুল হাসান এবং ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট মাহফুজুর রহমান সহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও রাফিদুল হক বলেন, “শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানি হিসেবে জীবনের অনিশ্চয়তা থেকে কর্মীদের সুরক্ষা দেয়া আমাদের দায়িত্ব। আমাদের প্রয়োজনের সাথে মেটলাইফের পলিসি এবং সুযোগ-সুবিধাগুলো মিলে গেছে। এজন্য আমরা মেটলাইফকে আমাদের কর্মীদের বীমা সুরক্ষা প্রদানের জন্য নির্বাচিত করেছি।” 

এ নিয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “কর্মীরা যে কোনো প্রতিষ্ঠানের প্রধান সম্পদ। বীমা সুরক্ষা জীবনের বহু অনিশ্চয়তা থেকে রক্ষা করার মাধ্যমে কর্মীদের কাজের উৎকর্ষতা বৃদ্ধি করতে পারে। জেনারেল ফার্মাসিউটিক্যালসকে আমরা আমাদের কর্পোরেট ক্লায়েন্ট পরিবারের নতুন সদস্য হিসেবে স্বাগত জানাই।”