Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

সিয়াম-জেবা’কে নিয়ে ইয়াসির আরাফাতের ‘টিকটক স্টার যখন ছাত্রী’ বিনোদন

সিয়াম-জেবা’কে নিয়ে ইয়াসির আরাফাতের ‘টিকটক স্টার যখন ছাত্রী’

ফয়সাল হাবিব সানি : একজন প্রতিশ্রুতিশীল তরুণ মেধাবী নির্মাতা হিসেবে এরই মধ্যে নিজের অবস্থান দৃঢ় করে নিয়েছেন ইয়াসির আরাফাত। তার নির্মাণ মুন্সিয়ানা বরাবরই মুগ্ধ করেছে সর্বশ্রেণির দর্শককে। 

সম্প্রতি প্রতিভাবান এই নির্মাতা নির্মাণ করেছেন ‘টিকটক স্টার যখন ছাত্রী’ শিরোনামের নাটক। নাটকটিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছেন নতুন প্রজন্মের সম্ভাবনাময় অভিনেতা সিয়াম মৃধা এবং ‘গ্ল্যামার গার্ল’ খ্যাত জেবা জান্নাত। নাটকটিতে অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আতিকা আফসানা, মোশারফ হোসেন, নাসরিন সুলতানা প্রমুখ৷ 

নাটকটি প্রযোজনা করেছে স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান ‘Sarker Media’র কর্ণধার সরকার সুমন। নাটকটি নির্মিত হয়েছে ‘Creation Box’ প্রোডাকশন হাউস থেকে। 

এদিকে, নাটকটি নিয়ে দারুণ আশাবাদী এবং উচ্ছ্বসিত নাটকটির পরিচালক, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রী সহ নাটকটির সঙ্গে সংশ্লিষ্ট সকলেই। জানা যায়, খুব শিগগিরই নাটকটি ‘Sarker Media’ অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। 

বর্তমান সময়ের নির্ভরযোগ্য প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে বিশেষ জনপ্রিয়তা পেয়েছে ‘Sarker Media’। পাশাপাশি সরকার সুমন প্রযোজিত ‘Sarker Media’ অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত সকল নাটকই অর্জন করে নিয়েছে তুমুল জনপ্রিয়তা। আর ‘টিকটক স্টার যখন ছাত্রী’ নাটকটিও দর্শকদের মাঝে আশানুরূপ জনপ্রিয়তা পাবে, এমনটাই মনে করছেন নাটকটির পরিচালক ইয়াসির আরাফাত। 

অন্যদিকে, নাটকটি প্রসঙ্গে এই নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ‌‌টাইমটাচনিউজ-কে জানান, ‘টিকটক স্টার যখন ছাত্রী’ নাটকটি মূলত সময়োপযোগী গল্পকে প্রাধান্য দিয়েই নির্মাণ করা হয়েছে। নাটকটিতে শিক্ষণীয় কিছু বিষয় তুলে ধরা হয়েছে। আশা করি, নাটকটি দর্শকদের মনের খোরাক যোগাতে সমর্থ হবে।