Opu Hasnat

আজ ৩ অক্টোবর সোমবার ২০২২,

যথাযোগ্য মর্যাদায় মাগুরায় জাতীয় শোক দিবস পালিত মাগুরা

যথাযোগ্য মর্যাদায় মাগুরায় জাতীয় শোক দিবস পালিত

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় এবং ভাব-গাম্ভীর্যের সাথে মাগুরায় পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এর নেতৃত্বে দিনের শুরুতে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মাগুরা জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। অনুষ্ঠানে বক্তৃতা করেন সংসদ সদস্য ড. বীরেন শিকদার, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠন এর নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যবৃন্দ ও ১৫ আগষ্ট সকল শহিদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।