Opu Hasnat

আজ ৩ অক্টোবর সোমবার ২০২২,

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত ফরিদপুর

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে। দিসবটি উপলক্ষে সোমবার সকাল ৮টায় শহরের ঐতিহাসিক অম্বিকা হলে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন করা হয়। 

জেলা প্রশাসকের নেতৃত্বে ফরিদপুর জেলা প্রশাসন, পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী এবং অঙ্গ সংগঠন ছাড়াও ফরিদপুর প্রেসক্লাব, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংস্থা পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।

একই সাথে জেলার এলজিইডির প্রধান অফিস সহ সরকারি-বেসরকারি সকল অফিসে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে।

সকাল সাড়ে দশটায় ফরিদপুর এলজিডির প্রধান কার্যালয় এর সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত দোয়া আলোচনা সভায় উপস্থিত ছিলেন এলজিডির নির্বাহী প্রকৌশলী কে এম ফারুক হোসেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা ইঞ্জিনিয়ার আলমগীর কবির, সহকারী প্রকৌশলী চিন্ময় প্রমাণিক, তানভীর রাব্বি, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোখলেসুর রহমান সহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এর আগে অফিসের পতাকা অর্ধনমিত রাখা ও অম্বিকা মেমোরিয়াল হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নির্বাহী প্রকৌশলী কে এম ফারুক হোসেনের নেতৃত্বে ফুলের শ্রদ্ধার্গ অর্পণ করা হয়।