Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

সৈয়দপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ নীলফামারী

সৈয়দপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ

সৈয়দপুরে ধর্ষণ মামলার আসামীকে বাঁচাতে প্রধান শিক্ষক কতৃক মিথ্যা প্রত্যয়ন পত্র দেওয়ার অভিযোগটি সম্পূর্ন বানোয়াট ও বিত্তহীন বলে দাবী সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুর হকের।

বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক বলেন, আমি প্রত্যয়ন পত্র ১০ মার্চ, ২০২২ তারিখের  দিয়েছি। উক্ত দিনে আব্দুল মান্নান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জানাতে চাইলে তিনি প্রত্যয়ন পত্রে অফিস কপি ও অনুষ্ঠানে ছবি  দেখান। তাতে উলে­খিত তারিখ রয়েছে। স্বাক্ষর জাল বা তারিখ পরিবর্তন করে প্রত্যয়ন পত্র কেউ আদলতে জমা দিয়েছেন বলে তিনি জানান।

উক্ত স্কুলের সহকারী শিক্ষক মাসুদ রানা বলেন, ১০ মার্চ ২০২২ স্বাধীনতা সুবর্ণ জয়ন্তীতে প্রতিষ্ঠানের সকল শিক্ষক সহ মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও উপস্থিত ছিলেন অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে উপহার তুলে দেন।  ২৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখ সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের যে প্রত্যয়ন পত্রের মারফত সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। প্রধান শিক্ষক  নাজমুল হককে হেয় প্রতিপান্য করার জন্য মিথ্যা ও বানোয়াট প্রত্যয়ন পত্র দিয়ে কিছু কুচক্রী মহল বিভিন্ন অনলাইন নিউজ প্রোটাল এ সংবাদ প্রকাশ করেছে বলে তিনি জানান ।