Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্র ও গাছ থেকে পড়ে দিন মজুর নিহত বাগেরহাট

মোরেলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্র ও গাছ থেকে পড়ে দিন মজুর নিহত

বাগেরহাটের মোরেলগঞ্জে গাছ থেকে পড়ে শাজাহান মল্লিক (৪০) নামে এক দিনমজুর ও রাহাত শেখ (৯) নামে তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। 

মঙ্গলবার সকাল ১১টার দিকে রাহাত বিদ্যুত ‍স্পৃষ্টে ও দুপুর ১২ টার দিকে শাজাহান মল্লিক গাছ থেকে পড়ে নিহত হয়। নিহত রাহাত শেখ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস শেখের ছেলে ও ২৩০নং পূর্ব হোগলাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল। অপর নিহত শাজাহান মল্লিক ওরফে কুট্টি উপজেলার মধ্য বরিশাল গ্রামের মল্লিকের ছেলে। 

২৩০নং পূর্ব হোগলাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, রাহাত স্কুলে আসার পথিমধ্যে রাস্তার পাশে একটি গাছে আমড়া পাড়তে উঠলে গাছ সংলগ্ন বিদ্যুতের তারে জড়িয়ে সে বিদ্যুতস্পৃষ্ট হয়। পরে পিরোজপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাহাতের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে, খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান জানান, শাজাহান মল্লিক পেশায় একজন দিনমজুর। গাছ কাটা ও গাছ ঝোড়া তার প্রতিদিনের কাজ। প্রতিদিনের ন্যায় আজও সে পাশের গ্রামে গাছ কাটতে গিয়ে পা পিছলে পড়ে যায়। এ অবস্থায় তাকে চিকিৎসকের কাছে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, গাছ থেকে পড়ে নিহতের ঘটনায় অপমৃত্যু মামলাও পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং বিদ্যুত ‍স্পৃষ্টে নিহত রাহাতে মৃত দেহ পিরোজপুর হাসপাতালে রয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর