Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল, শামীম সম্পাদক নির্বাচিত বাগেরহাট

মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল, শামীম সম্পাদক নির্বাচিত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। দৈনিক আমার সংবাদ ও দৈনিক প্রবাহ'র মোরেলগঞ্জ প্রতিনিধি এইচ এম শহীদুল ইসলামকে সভাপতি এবং দৈনিক ভোরের দর্পন ও দৈনিক লোকসমাজ মোরেলগঞ্জ প্রতিনিধি মোঃ শামীম আহসান মল্লিককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট এ বার্ষিক কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে শনিবার রাত ৯ টার দিকে পুরাতন থানা রোডস্থ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত এক সাধারণ সভায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাবেক সভাপতি  দৈনিক খোলা কাগজের মোরেলগঞ্জ প্রতিনিধি মোঃ আবু সালেহ ২০২২-২৩ মেয়াদে এ কমিটি ঘোষণা করেন।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক ভোরের কাগজ ও দৈনিক প্রবর্তন প্রতিনিধি এইচ এম জসিম উদ্দিন-সহ সভাপতি, দৈনিক যায় যায দিন প্রতিনিধি সাইফুজ্জামান রিপন- সহ-সাধারণ সম্পাদক, দৈনিক দেশের কন্ঠ প্রতিনিধি কে,এম শহীদুল ইসলাম- অর্থ সম্পাদক, দৈনিক আমার বার্তা প্রতিনিধি এনায়েত করিম রাজীব-প্রচার, দৈনিক দেশ সংযোগ প্রতিনিধি আরিফ তালুকদার- দপ্তর সম্পাদক। নির্বাহী সদস্য পদে দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মোঃ আবু সালেহ, ভোরের ডাক প্রতিনিধি এমএ, জলিল, দৈনিক নওয়াপাড়া প্রতিনিধি হাসানুজ্জামান বাবু এবং  দৈনিক বর্তমান কথা ও খুলনা টাইমস প্রতিনিধি মেজবাহ ফাহাদ। 

এই বিভাগের অন্যান্য খবর