Opu Hasnat

আজ ১২ আগস্ট শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে বিদ্যালয়ের খেলার মাঠে গরু-ছাগলের হাট বসানোর পায়তারা ফরিদপুর

ফরিদপুরে বিদ্যালয়ের খেলার মাঠে গরু-ছাগলের হাট বসানোর পায়তারা

ফরিদপুরের বোয়লামারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামে এয়াকুব আলী উচ্চ বিদ্যালয়ের একটি খেলার মাঠে গরু-ছাগলের হাট বসানোর পায়তারা করছে একটি প্রভাবশালী মহল। বিষয়টি নিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে মোঃ দেলোয়ার হোসেন নামে একজন জেলা প্রশাসক বরাবর অভিযোগ জমা দিয়েছেন।   

অভিযোগ থেকে জানাযায়, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে খেলার মাঠে কতিপয় স্বার্থান্বেষী মহল শিক্ষার্থীদের খেলার মাঠে গরু-ছাগলের হাট বসিয়ে অবৈধ পন্থায় উপার্জন করে ভাগাভাগি করে খায়। খেলার মাঠটিতে হাট বসানোর কারনে খেলাধুলার জন্য অনুপযোগি হয়ে পড়েছে। শিক্ষার্থীরা তাদের খেলার মাঠে নিয়মিত খেলাধুলা করতে পারেনা। অভিভাবকদের মতামতের তোয়াক্কা না করে কিছু স্বার্থান্বেষী মহল ও এলাকার দাঙ্গাবাজ গোষ্ঠি নিজেদের স্বার্থ চরিতার্থ করতে উঠে পড়ে লেগেছে। এতে বিদ্যালয় ও কিশোরদের একমাত্র বিনোদনের স্থান খেলার মাঠে গরু-ছাগলের হাট বসানো অযোক্তিক। এতে করে এলাকার পরিবেশ উত্তপ্ত হওয়ার আশংকা রয়েছে বলে অভিযোগে উল্লেখ রয়েছে। 

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম জানান, আমি কোন অভিযোগ এখনো পাইনি তবে এরকম অভিযোগ পেলে আমি বিষয়টি দেখবো। জেলা প্রশাসক বরাবর দেয়া থাকলে সেটি আমাকে দেন বিষয়টি দেখছি বলে তিনি জানান।