Opu Hasnat

আজ ২৯ জুন বুধবার ২০২২,

ছাতকে বন্যার্তদের মাঝে পৌর প্যানেল মেয়র তাপস চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ সুনামগঞ্জ

ছাতকে বন্যার্তদের মাঝে পৌর প্যানেল মেয়র তাপস চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ

ছাতকে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেছেন পৌর আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক, ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র তাপস চৌধুরী। 

রোববার দুপুরে ওয়ার্ডের দূর্গত ৫ শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করেন তিনি। 

প্যানেল মেয়র তাপস চৌধুরীর উদ্যোগে এবং মোহাম্মদ বাপ্পী, শাহীন আহমদ, ফ্রান্স আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাহিদুর রহমান সাইদ, গ্রীস প্রবাসী মঈন উদ্দিন,স্থানীয় নীলমনি গোস্বামী, নিশন গোস্বামী, জাকির হোসেন, নয়ন দেব ও আব্দুল আলীর সহযোগিতায় বন্যার্তদের মাঝে চাল, ডাল, আলু, তেল, পিয়াজ ও সাবান প্যাকেটজাত করে বিতরণ করা হয়।  

যুবলীগ নেতা আব্দুল কদ্দুছ শিপুল, আওয়ামীলীগ নেতা তোয়াহিদ মিয়া, আনোয়ার আলী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইমন খান, সাংগঠনিক সম্পাদক পীযুষ দাস, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক রূপক গোস্বামী, আওয়ামীলী নেতা তমাল দাস, কনক চক্রবর্ত্তী, অঞ্জন দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নয়ন দাস অপু, সহ সম্পাদক অপু দাস,ব্যবসায়ী লিটন রঞ্জন চন্দ, সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

প্যানেল মেয়র তাপস চৌধুরী বলেন, দূর্যোগ পূর্ণ এ সময়ে বিত্তবান দের এগিয়ে আসতে হবে। যেন সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য একটা কিছু করে সমাজ সেবায় বিশেষ অবদান রাখতে হবে। 

এই বিভাগের অন্যান্য খবর