Opu Hasnat

আজ ২৯ জুন বুধবার ২০২২,

নদীতে নিখোঁজ হওয়া কিশোরের লাশ ২৩ ঘন্টা পর উদ্ধার কুমিল্লা

নদীতে নিখোঁজ হওয়া কিশোরের লাশ ২৩ ঘন্টা পর উদ্ধার

বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় এক কিশোর। নিখোঁজের ২৩ ঘণ্টা পর শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লার দাউদকান্দি পৌর সদর এলাকার গোমতী নদী থেকে লাশটি উদ্ধার করে মেঘনার চালিভাঙা নৌ পুলিশ।

লাশ উদ্ধার হওয়া কিশোরের নাম মিনহাজ হোসেন সরকার (১৬)। সে কুমিল্লার তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মোফাজ্জল হোসেন সরকারের ছেলে। সে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চবিদ্যালয়ের নবম শেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মিনহাজ হোসেন সরকার গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ৫ থেকে ৬ জন সহপাঠীর সঙ্গে নানার বাড়ি তুজারভাংগাসংলগ্ন আশ্রয়ণ প্রকল্পের পেছনে গোমতী নদীতে গোসল করতে যায়। সেখানে সিমেন্টবাহী একটি জাহাজ থেকে লাফিয়ে গোমতী নদীতে গোসল করে সহপাঠীরা। মিনহাজও জাহাজ থেকে লাফিয়ে নদীতে পড়ে। কিন্তু সে নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে দাউদকান্দি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মিনহাজকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। শেষ পর্যন্ত শনিবার বেলা ১১টার দিকে ওই জাহাজের পাশে গোমতী নদীতে তাঁর লাশ ভেসে ওঠে। 

মেঘনা চালিভাঙা নৌ পুলিশের ইনচার্জ উপ পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, মিনহাজের বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।