Opu Hasnat

আজ ৫ জুলাই মঙ্গলবার ২০২২,

খাগড়াছড়িতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ খাগড়াছড়ি

খাগড়াছড়িতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মো: সোহেল মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে খাগড়াছড়ি সদর থানায় দুই জনের নাম উল্লেখ করে মামলার পর এক আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদ হাসান।

পুলিশ জানায়, শুক্রবার (১৩ মে) রাতে ঘর থেকে বাড়ির অদূরে দোকানে বাজার করতে যাওয়ার পথে ভিকটিমের গতিরোধ করে অভিযুক্তরা। পরে খাগড়াছড়ি গেইট সংলগ্ন বন বিভাগের সদর রেঞ্জ কার্যালয়ের সীমানা প্রাচীরের ভেতরে পরিত্যক্ত একটি আধা পাকা বাড়িতে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে অভিযুক্তরা। এ সময় মোবাইলে ভিডিও ধারণ করা হয়। ধর্ষকরা এ বিষয়ে কাউকে জানালে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেয়ার ভয় হুমকি দেয়। এক পর্যায়ে তার হাতের মোবাইলটিও কেড়ে নেয়া হয়। ঘটনার কয়েক ঘন্টা পর ভিকটিম থানায় এসে অভিযোগ করার পর আইনগত ব্যবস্থা নেয় পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচাজর্ (ওসি) মুহম্মদ রশীদ জানান, গ্রেফতারের পর আসামিকে শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। এজাহারভুক্ত অপর আসামি গ্রেফতারে অভিযান চলছে।