Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

পাংশার গুলিবিদ্ধ গোপাল বিশ্বাস মারা গেছেন রাজবাড়ী

পাংশার গুলিবিদ্ধ গোপাল বিশ্বাস মারা গেছেন

দুর্বৃত্তের ছোড়া গুলিতে আহত গোপাল বিশ্বাস চিকিৎসাধীন অবস্থায় ২ দিনের ব্যবধানে শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান।

এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে  গোপাল বিশ্বাস (৩৫) কে গুলি করে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। আহত গোপাল বিশ্বাস পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের বাদল বিশ্বাসের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার কলিমহর ইউনিয়নের বনগ্রাম শশ্মান ঘাট এলাকায় শ^শুর বাড়ীর অদুরে দুর্বৃত্তরা গোপাল বিশ্বাসকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সে গুলিবিদ্ধ হলে স্থানীয়রা  তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাংশা ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ও তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গুলিবৃদ্ধ আহত ওই ব্যাক্তি শনিবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। এ ব্যপারে একটি মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।