Opu Hasnat

আজ ২ জুলাই শনিবার ২০২২,

ফরিদপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ ফরিদপুর

ফরিদপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ


পবিত্র ঈদ ফিতর উপলক্ষে ফরিদপুরে নন্দন সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ ও ডক্টর যশোদা জীবন দেবনাথ (সিআইপি ) এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০টায় গোয়ালচামট এর নন্দালয়ে ও পুরাতন বাসষ্টান্ডে সারদা সুন্দরী স্কুলে অসহায় গরীব মানুষের মাঝে এই ঈদ উপহার তুলে দেয়া হয়।  

সকাল ১০টায় শহরের পুরাতন বাসষ্টান্ডে সারদা সুন্দরী স্কুলে বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও এফবিসিসিআইয়ের পরিচালক ডক্টর যশোদা জীবন দেবনাথ (সিআইপি) এর ব্যক্তিগত তহবিল হতে পাঁচশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আবুল ফয়েজ শাহনেওয়াজ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি  কমান্ডার নজরুল ইসলাম জামাল, বীর মুক্তিযোদ্ধা পিকে সরকার, সুরজিত কুন্ডু, শংকর সাহা, অনুপ সাহা প্রমূখ।

অপরদিকে, একই সময়ে গোয়ালচামট এর নন্দালয়ে নন্দন সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ সভাপতি বিশ্বজিৎ কুমার সাহার উদ্যোগে ১২’শত পরিবারের মধ্যে ঈদের উপহার হিসেবে চাউল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নন্দন সঞ্জয় ও ঋণদান সমিতি লিমিটেডের সভাপতি বিশ্বজিৎ কুমার সাহা তনু, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বিধান সাহা, নন্দালয় পরিবারের সদস্য অঙ্কিত সাহা, তনুশ্রী শাহা গার্গী, হারু সাহা, গৌতম দাস প্রমুখ।