Opu Hasnat

আজ ১৮ আগস্ট বৃহস্পতিবার ২০২২,

BOC এর ইফতার প্রজেক্ট সম্পন্ন ক্যাম্পাস

BOC এর ইফতার প্রজেক্ট  সম্পন্ন

এহসানুল হক এহসান : এই রমজানে Bridgestone Of Campusian (BOC) এর পক্ষ থেকে মোট তিনটি এতিমখানার প্রায় ৩০০ অধিক  এতিম শিশুকে ইফতার করানোর প্রজেক্ট হাতে নেয়া হয়।

এরই ধারাবাহিকতায় ২ টি ইউনিটের (বুটেক্স ইউনিট ও মুগদা মেডিকেল কলেজ ইউনিট) ৩ দিনের ৩ টি এতিমখানার ৩০০+ এতিম বাচ্চাদের নিয়ে ইফতার প্রোগ্রাম করা হয়।

ইফতার প্রজেক্টের প্রথম দিন ১২ এপ্রিল ২০২২ BOC Mugda Medical College unit থেকে মুগদা ঝিলপাড় এতিমখানায় ৬০ জনের ইফতারের আয়োজন করা হয়।

প্রজেক্টের দ্বিতীয় দিন ১৬ এপ্রিল ২০২২ BOC BUTEX Unit থেকে ফার্মগেটের রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় ছেলে ও মেয়ে এতিম শিশুসহ সর্বমোট ২০০ জনের ইফতারের আয়োজন করা হয়েছিলো।

BOC BUTEX Unit থেকে গত ১৭ এপ্রিল ২০২২ সর্বশেষ ও ৩য় ইফতার প্রজেক্ট এ হাতিরঝিল আহসানুল উলুম মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোডিং এর সকল এতিম বাচ্চা সহ ১৫০ জনের ইফতারের আয়োজন করা হয়।

আব্দুল্লাহ আল মামুন (আহ্বায়ক বিওসি ইফতার প্রজেক্ট কমিটি) বলেন, তিনটি এতিমখানার ৩০০ এর অধিক মাসুম বাচ্চাদের জন্য সফল ভাবে ইফতারের আয়োজন করতে পেরে  Bridgestone of campusian (BOC) পরিবারের সকল সদস্য অনেক সুখি এবং আনন্দিত।  BOC পরিবারের সদস্য ছাড়াও BOC এর বাহিরেও অনেকই আমাদের নানা ভাবে সাহায্য করেছেন এই প্রোগ্রামে, এ থেকে বুঝা যায় BOC এর কর্মকান্ড অনেক স্থানে প্রকাশ পাচ্ছে। ইনশাআল্লাহ আগামী বছর গুলোতে এ ধারা অব্যাহত থাকবে এবং আমরা আরো অনেক এতিমখানায় শিশুদের সাথে সুন্দর কিছু মুহুর্ত কাটাতে পারবো।

ফিহীমা আফনান (কার্যনির্বাহী সদস্য BOC ইফতার প্রোগ্রাম কমিটি) বলেন,  Bridgestone of campusian (BOC) পরিবারের সকল মেম্বারদের পরিশ্রম এবং BOC এর শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে এই রমজান মাসে তিনটি এতিম খানায় প্রায় ৩০০ এতিম বাচ্চাদের ইফতার করাতে সক্ষম হয়। কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা বিভিন্ন কাজে আমাদের পাশে ছিলেন। আলহামদুলিল্লাহ BOC BUTEX আর Mugda Medical Unit এর পক্ষ থেকে হাতিরঝিল ও ফার্মগেটের ২টি এতিমখানায় ৩টি ইফতারের আয়োজন খুব ভালো ভাবে সম্পন্ন হয়েছে। এতিম শিশুদের মাঝে থাকলে আলাদা একটা আত্মিক প্রশান্তি পাওয়া যায়, যার জন্য যে কোন মূল্য দেওয়া যায়। BOC-র সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সার্বিক কল্যাণ কামনা করছি।