Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

বড়াইগ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ নাটোর

বড়াইগ্রামে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

উত্তরাঞ্চলে হঠাৎ-ই ঝেঁকে বসা প্রচন্ড শীতে জর্জরিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন মানবতার ফেরিওয়ালা খ্যাত নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো: সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার নগর ইউনিয়নের কুরশাইট বাজারে ওয়ার্ড আ'লীগের সভাপতি মোঃ দিদার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ৫ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

শীতবস্ত্র বিতরণকালে ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার বক্তব্যে বলেন, “বড়াইগ্রাম উপজেলা উত্তরাঞ্চলে হওয়ায় শীতের পরিমাণ অনেকটা বেশি, তাই উপজেলার হতদরিদ্র  পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।ইতিমধ্যে সকল ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বক্তব্যের একাংশে তিনি বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে বড়াইগ্রাম উপজেলার প্রতিটি মানুষের আর্ত মানবতার সেবায় আমি নিয়োজিত ছিলাম, আছি থাকবো। ইনশাআল্লাহ।”

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন দুলাল,প্রবীণ আওয়ামী লীগ নেতা ও উপজেলা মাদক বিরোধী নাগরিক কমিটির সভাপতি আবদুস সোবাহান প্রামানিক, মাঝগাঁও ইউনিয়নের সাবেক আ’লীগ নেতা আতিকুর রহমান (মাস্টার), নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের  সভাপতি মোঃ জুলফিকার আলি মিঠু,সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক মোঃ রুস্তম আলী, ১ নং ওয়ার্ড আ'লীগের সভাপতি গফুর মোল্লা, নির্বাচিত ইউপি সদস্য হাসিনা খাতুন, জিয়াসমিন খাতুন, সানোয়ার হোসেন, ১নং জোয়াড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ ফেরদৌস উল আলম সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।