Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

ওমিক্রন প্রতিরোধে সৈয়দপুরে উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ নীলফামারী

ওমিক্রন প্রতিরোধে সৈয়দপুরে উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় কোভিড-১৯ এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সংক্রমণ প্রতিরোধ ও সচেতনতার লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে উপজেলা প্রশাসন। বুধবার (১৯ জানুয়ারি)  দুপুরে শহরের ব্যস্ততম পাঁচমাথা মোড়ে  প্রশাসনের পক্ষথেকে ওই  মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,  সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো.আলেমুল বাসার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান। এসময় সময় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহার করতে, জনসমাগম এড়িয়ে চলতে ও স্বাস্থ্যবিধি মানতে সকলকে নির্দেশনা প্রদান করা হয়।

মাস্ক বিতরণ ও সচেতনতা প্রচারাভিযানে সার্বিক সহযোগিতা করে সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন (সুভা)র তাবাসসুম আক্তার, নওশাদ আনসারী, সুলতান, সাজু, বিথি, মোকাররম, রাসেল, আজাদ, সোহেল সহ  আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুল মোমিন বলেন, করোনা ভাইরাস নতুন রূপে এসেছে। আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।আজ থেকে এই কর্মসূচি পর্যাক্রমে চলমান থাকবে। সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান বলেন, আজকে সচেতন করা হচ্ছে পরবর্তীতে সরকারি নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।