Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ঐতিহ্যবাহী মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের ২০২২-২৩ সালের নির্বাচিত নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। বুধবার (১২ জানুয়ারি) রাতে দিকে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সফিউদ্দীন আহমেদ মিলনায়তনে বিদায় কমিটির সভাপতি মীর নাসির উজ্জ্বল ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা নব নির্বাচিত কমিটির সভাপতি শহীদ-ই-হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মু.আবুসাঈদ সোহানের কাছে এ দায়িত্ব বুঝিয়ে দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলার প্রবীণ সাংবাদিক শেখ আলী আকবর।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক কার্যকরী কমিটির সদস্য মঈন উদ্দিন সুমন। সাবেক সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মামুনুর রশিদ খোকার সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাইফুল ইসলাম এলান, সাবেক সভাপতি রাসেল মাহমুদ, এড. লাবলু মোল্লা, মাহবুব আলম বাবু, সাইফুল্লাহ, মুহাম্মদ সেলিম, শেখ মো. শিমুল, সাইফুল ইসলাম টিটু, তানজিল চাকলাদার, জুয়েল রানা, হাসান জুয়েল, আরাফাত রহমান বাবু, কায়সার সামির, আরাফাত রায়হান সাকিব, সিহাব আহমেদ ও ফটো সাংবাদিক রাজিব বাবু।

এসময় উপস্থিত থেকে নতুন কমিটির দায়িত্ব গ্রহণসহ বক্তব্য রাখেন, নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন দেওয়ান, সহ-সভাপতি গোলজার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ রতন, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসেন, কোষাধ্যক্ষ এডভোকেট সেতু ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ রানা, সাহিত্য সম্পাদক সুমন ইসলাম, ক্রীড়া সম্পাদক সুজন পাইক, প্রচার ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম, নজরুল হাসান ছোটন, মাহবুবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শেষে ২০১৯-২১ বিগত বছরের প্রেস ক্লাবের যাবতীয় উন্নয়ন ও সাংগঠনিক নথিপত্র বুঝে নেন নতুন কমিটির সদস্যরা। সেই সাথে নতুন কমিটিকে ফুল দিয়ে গ্রহণ করেন পুরাতন কমিটি ও প্রেসক্লাবের সকল সদস্যরা।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর মুন্সীগঞ্জ প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহিন ভাবে ভোটাররা তাদের ভোট দেন। এ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন জিটিভির শহিদ-ই-হাসান তুহিন, সাধারণ সম্পাদক পদে মু. আবুসাঈদ সোহান এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন দৈনিক শেয়ার বিজ ও রাইজিংবিডি.কম এর শেখ মোহাম্মদ রতন।