Opu Hasnat

আজ ২৪ জানুয়ারী সোমবার ২০২২,

ফরিদপুরে শীতার্ত অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন ফরিদপুর

ফরিদপুরে শীতার্ত অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন

হাড়কাপানো প্রচন্ড শীতে ফরিদপুরের অসহায় দরিদ্র মানুষ যখন কাতর। ঠিক সেই মুহূর্তে ফরিদপুরের সদর উপজেলার বিভিন্নস্থানে অসহায়-দরিদ্র কয়েক হাজার পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। শনিবার সকাল ১২টায় সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদে শীতবস্ত্র বিতরণ করেন বিশিষ্ট শিল্পপতি এফবিসিসিআই এর পরিচালক, টেকনো মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান ড. যশোদা জীবন দেবনাথ (সিআইপি) ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্টিজের পরিচালক আলহাজ¦ মোঃ খায়ের মিয়া।

এসময় উপস্থিত ছিলেন কোতয়ালী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামচুল আলম চৌধুরী, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির বেলায়েত হোসেনসহ কোতয়ালী থানা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এদিকে শনিবার দুপুরে ফরিদপুর শহরের লক্ষীপুর মালো পাড়ায় শতাধিক শারীরিক প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র ও নগদ অর্থ প্রদান করা করেন তারা। এরআগে শুক্রবার দুপুরে কৃষ্ণনগর ও অম্বিকারপুর ইউনিয়নেও শীতবস্ত্র বিতরণ করেন তারা। ড. যশোদা জীবন দেবনাথ ও মোঃ খায়ের মিয়ার অর্থায়নে শীতার্ত মানুষের মাঝে সাত হাজার কম্বল বিতরন করা হচ্ছে সদর উপজেলার ১২টি ইউনিয়নে।