Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

কুমিল্লায় সড়কে প্রাণ গেলো একই পরিবারের ৪ জনের কুমিল্লা

কুমিল্লায় সড়কে প্রাণ গেলো একই পরিবারের ৪ জনের

এক আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন একই পরিবারের তিন সদস্যসহ ৪ জন। বৃহস্পতিবার ভোরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার লাকসামের কালিয়াচৌঁ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লালমাই উপজেলার ভুলুইন ইউনিয়নের পরতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহার মিয়া (৫৫), তাঁর স্ত্রী পারুল বেগম (৪০), মেয়ে জান্নাতুল মাওয়া (১) ও শাশুড়ি গোলাপ নাহার (৭০)। তাঁরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। সড়ক দুর্ঘটনায় তাঁদের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাহারের ভাতিজা মীর হোসেন।

পুলিশ ও বাহারের পারিবারিক সূত্র জানায়, ভোরে চাচাশ্বশুরের জানাজায় যাওয়ার জন্য শাশুড়ি ও পরিবারের সদস্যদের নিয়ে অটোরিকশায় রওনা দেন বাহার মিয়া। পথে ঢাকাগামী বিআরটিসি বাসের সঙ্গে তাঁদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাহার ও তাঁর শাশুড়ি গোলাপ নাহার মারা যান। পরে কুমিল্লায় নেওয়ার পথে বাহারের স্ত্রী পারুল বেগম ও মেয়ে জান্নাতুল মাওয়া মারা যায়। খবর পেয়ে লালমাই হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তিদের লাশ ও আহত ব্যক্তিদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। লালমাই হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করেছে।