Opu Hasnat

আজ ২৩ মে সোমবার ২০২২,

২৫০ বস্তা ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও বাগেরহাট

২৫০ বস্তা ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও

২৫০ বস্তা ধান নিয়ে গত চার দিন ধরে ট্রাকসহ উধাও এক চালক। বাগেরহাটের মোরেলগঞ্জের নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিয়াখালী বাজার থেকে দিনাজপুরে ওই ধান পৌঁছে দেয়ার কথা ছিল। কিন্তু অদ্যাবধি কোনো হদিস পাওয়া যাচ্ছে না, চালকের মোবাইল (০১৯২৯১৩৭১২৩, ০১৯২৯২৩১৭২৩) ফোনটিও বন্ধ রয়েছে। মোরেলগঞ্জ থানা পুলিশ অভিযোগটি তদন্ত করছে বলে ধানের মালিক জানিয়েছেন।

মোরেলগঞ্জের ধান ব্যবসায়ী  মোঃ আব্দুল লতিফ শিকদার বাগেরহাট ট্রান্সপোর্ট এজেন্সির  মালিক  মুজাহিদ এর মাধ্যমে একটি ট্রাক নং (ঢাকা-মেট্রো-ট-১৫-৭৫৩০) ভাড়া করেন। গত  ২৯ ডিসেম্বর বুধবার রাত ১১ টার দিকে  ২৫০ বস্তা (৪৪৫ মণ) যার বর্তমান বাজার মূল্য সোয়া ৪ লক্ষ টাকার ধান নিয়ে দিনাজপুর শহরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

কয়েক ঘণ্টা পর চালকের মোবাইল নম্বরে ফোন দিলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। ধানের মালিক আব্দুল লতিফ জানান, এ ব্যাপারে তিনি গত ১ জানুয়ারি মোরেলগঞ্জ  থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি  নম্বর ২১।

ড্রাইভার  নিজেই গাড়ির মালিক। গত ৪ দিন ধরে দেশের বিভিন্ন এলাকায়  উক্ত ট্রাকটির সন্ধান করে চালক ( মালিক) এবং  ট্রাকটির  কোন সন্ধান পাওয়া যায়নি।  চালক ও মালিক মোঃ আলী আজগর বরিশাল জেলার বানরিপাড়া থানার বানরিপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে মোঃ আজগর আলী(৫৫)।