Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

সুনামগঞ্জে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জ

সুনামগঞ্জে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সুনামগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় ও দলীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জের প্রবীণ শিক্ষাবিদ ধূর্জুটি কুমার বসু। সম্মেলনে কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয়, স্থানীয় নেতৃবৃন্দসহ মুক্তিযুদ্ধের পক্ষের ও প্রগতিশীল রাজনৈতিক এবং সাংস্কৃতিক আন্দোলনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে মিছিল দিয়ে শহর প্রদক্ষিণ করেন দলীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এনাম আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সম্পাদক কমরেড আহসান হাবিব লাভলু।

বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আনোয়ার হোসেন সুমন, সুনামগঞ্জ উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শীলা রায়, যুব ইউনিয়ন নেতা আবু তাহের, ছাত্রনেতা আসাদ মনি। বক্তারা বৈষম্যহীন, শোষণহীন সমাজ প্রতিষ্ঠা এবং মৌলবাদ ও সাম্প্রদায়িকতাবিরোধী রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠায় দেশের সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।