Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

সিংগাইরে একই রাতে ২ বাড়িতে চুরি মানিকগঞ্জ

সিংগাইরে একই রাতে ২ বাড়িতে চুরি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চাপরাইল গ্রামে এক রাতে ২ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। মালামাল চুরি যাওয়ায় সর্বশান্ত হয়েছেন এক পরিবারের ষাটোর্ধ রেহেনা নামের এক বিধবা।

জানা গেছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) চাপরাইল খানপাড়া গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী রেহেনা এবং ওই গ্রামের পূর্বপাড়া ব্রীজসংলগ্ন শামসুল হকের বাড়ীতে গভীর রাতে বৃষ্টির সময় সংঘবদ্ধ চোরেরা সিঁধ কেটে ঘরে ঢুকে নগদ টাকা ও মোবাইল সেটসহ জিনিসপত্র নিয়ে যায়।

ভুক্তভোগী মৃত খোকা মিয়ার স্ত্রী রেহেনা বেগম অভিযোগ করে বলেন,  বৃষ্টির রাতে আমার পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে চোরেরা সিঁধ কেটে ঘরে ঢুকে ২টি মোবাইল সেট, আট আনা ওজনের স্বর্ণের চেইন ও নগদ ৭ হাজার টাকা নিয়ে যায়। আমি উপার্জনহীন হওয়ায়  ছেলের বউ, আত্মাীয়-স্বজন ও স্থানীয় মানুষের কাছ থেকে সাহায্যে চেয়ে  কোনো রকমে দিন পার করছি। ফোন দুটি চুরি যাওয়ায় কারো সাথে যোগাযোগ করতে পারছেননা বলেও তিনি জানান ।

এদিকে, চুরি হওয়া বাড়ির আরেক গৃহকর্তা শামসুল হক জানান, আমি মাছ ধরে জীবিকা নির্বাহ করি। প্রবাসী মেয়ে বিদেশ থেকে ১টি মোবাইল সেট ও ১ ভরি ওজনের স্বর্ণের চেইন দিয়েছিলো। চোরের দল ফাঁকা বাড়ি পেয়ে সিঁধ কেটে নগদ ১২ হাজার টাকাসহ সব নিয়ে আমার সর্বনাশ করে দিয়েছে। তিনি দ্রুত চোর চক্রকে বের করে আইনের আওতায় আনার দাবী জানান।

এ ব্যাপারে সিংগাইর থানার অন্তর্গত বাঘুলি-শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ জাকির হোসাইন বলেন, এ পর্যন্ত কেউ  অভিযোগ নিয়ে আসেনি। তার পরেও  দ্রুত খোঁজ-খবর নিয়ে দেখছি।