Opu Hasnat

আজ ২১ মে শনিবার ২০২২,

লাহুড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ! নড়াইল

লাহুড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ!

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউপি নির্বাচন নিয়ে প্রতিপক্ষ প্রার্থীর কর্মী সমর্থকদের বিরূদ্ধে সিরাজুল ইসলাম চন্টু নামে এক যুবককে মারপিট করার অভিযোগ উঠেছে। সিরাজুল ইসলাম চন্টু লাহুড়িয়া গ্রামের নুরল হক’র ছেলে। তিনি এ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী দাউদ ভুইয়ার কর্মী। এ ঘটনায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী দাউদ ভুইয়া শনিবার (৪ ডিসেম্বর) পুলিশ সুপারের নিকট অভিযোগ দায়ের করেছেন। 

আহত সিরাজুল ইসলাম চন্টু জানান, শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালের দিকে তিনি বাড়ি হতে লাহুড়িয়া বাজারের দিকে যাচ্ছিলেন। ঈদগাহের নিকট পৌছালে অপর স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এসএম কামরুজ্জামান কামরান এর কর্মী একই গ্রামের আরিফ, রিপুল, শফিক, নাজুমল তাকে উপর্যুপরি কিল ঘুষি মেরে মারাত্মক ফোলা জখম করে। 

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী দাউদ ভুইয়া জানান, প্রার্থী কামরানের লোকজন বিনা কারনে তার কর্মী সমর্থকদের ভয় ভীতি ও হুমকি দিচ্ছেন। এমনকি তার কর্মী চন্টুকে মারপিট করেছেন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।  

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এসএম কামরুজ্জামান কামরান বলেন, তার কোন কর্মী সমর্থক কাউকে মারপিট করেছেন কি-না তা তিনি জানেন না। যদি কেউ এমন কোন কাজ করে থাকে, তাকে উপযুক্ত শাস্তি দিবেন বলে জানান। 

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, নির্বাচন নিয়ে কোন প্রকার সহিংসতা বরদাস্ত করা হবে না। কেউ আইন শৃংখলার অবনতি ঘটালে বা ঘটানোর চেষ্টা করলে তাকে আইনের আওতায় এনে বিচারের কাঠ গড়ায় দাড় করানো হবে।