Opu Hasnat

আজ ১৭ আগস্ট বুধবার ২০২২,

মুন্সীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক ইত্তেফাকের মুন্সীগঞ্জ প্রতিনিধি মীর বাছিরউদ্দিন জুয়েল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সমানে প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেয় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

মানববন্ধনকারীরা জানান, সাংবাদিকের উপর আঘাত মানে জাতির বিবেকের উপর আঘাত। বারবার সাংবাদিক নির্যাতন মেনে নিবে না সাংবাদিক সমাজ।

দ্রুত সময়ের মধ্যে সাংবাদিক জুয়েলের উপর হামলার ঘটনায় সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এ সময় বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বল,  সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা, প্রেসক্লাবের সাবেক আহ্বায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার (২৯ নভেম্বর) বিকেলে দিকে মুন্সীগঞ্জ শহরের পৌর শিশু পার্কের নব-নির্মানাধিন ভবনের সামনে সাংবাদিক জুয়েলের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী বাহিনী। এরপর সন্ধ্যা ৭টার দিকে মুন্সীগঞ্জ পৌর এলাকা থেকে এঘটনার মূল হোতা মাদক ব্যবসায়ী মশিউর রহমান রাসেলকে আটক করে সদর থানা-পুলিশ।

এদিকে, গুরুতর আহত অবস্থায় জুয়েলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। বর্তমানে সে ঢাকা হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।