Opu Hasnat

আজ ২১ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে মেম্বার প্রার্থীর সংবাদ সম্মেলন নেত্রকোনা

দুর্গাপুরে মেম্বার প্রার্থীর সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় ততৃীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্ডিগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ শাহজাহান মিয়া ও তার চাচা সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনী আচরন বিধি ভঙ্গ করার দায়ে প্রতিদ্বন্দী প্রার্থী সিরাজুল ইসলাম তোতা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এক অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কাছে বিষয়টি তুলে ধরা হয়।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমার সমর্থকরা পোষ্টার, হেন্ডবিল বিলি, প্রচার-প্রচারনা করতে গেলে আমার প্রতিদ্বন্দ্বি মো: শাহজাহান মিয়া ও তার চাচার লোকেরা আমার লোকদেরকে ভয়ভিতি প্রদর্শনসহ প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে, সেইসাথে আমার ভোটারদের কেন্দ্রে আসতে দেওয়া হবেনা বলে বিভিন্ন প্রচার চালিয়ে যাচ্ছে। কেন্দ্রটি শাহজাহান মিয়ার বাড়ির কাছে থাকায় ভোট গ্রহনের দিন ব্যালটবাক্স ছিনতাই সহ ব্যাপক বিশৃংখলার আশংকা দেখা দিয়েছে। তাই আমার কেন্দ্রটি অধিক ঝুকিপূর্ন ভোটকেন্দ্র হিসাবে চিহ্নিত করে নির্বাচনী আচরন বিধি মোতাবেক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করে অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার লক্ষে আপনাদের মাধ্যমে কর্তৃপক্ষের সু-দৃষ্টি আকর্ষণ করছি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক, মোঃ শাবুল সরকার, মোঃ হারুন মিয়া, শাহাদত হোসেন, মোফাজ্জল হোসেন ও মোঃ নজরুল ইসলাম।