Opu Hasnat

আজ ২১ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীর ৭ জন পেলেন “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা” রাজবাড়ী

রাজবাড়ীর ৭ জন পেলেন “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা”

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ২০২০ - ২০২১ কর বছরে ব্যক্তি, কোম্পানি ও অন্যন্য পর্যায়ে যোগ্য করদাতাগনকে “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা” এবং জেলা ও সিটি কর্পোরেশন পর্যায়ে সর্বোচ্চ ও দীর্ঘ সময়ে আয়কর প্রদানকারী করদাতা গনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

জাতীয় রাজস্ব বোর্ডে আয়োজনে বুধবার সকালে ঢাকা’র অফিসার্স ক্লাবে প্রধান অতিথি হিসেবে “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা” প্রদান করেন গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

এতে রাজবাড়ী জেলার ৭ জন শ্রেষ্ঠ আয়কর করদাতাকে “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা” প্রদান করা হয়েছে। “জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা” পাওয়া ব্যাক্তিরা হলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকীম, এমপি রাজবাড়ীর বিশিষ্ট ব্যাবসায়ী জয়দেব কর্মকার, শংকর সাহা, রাবেয়া পারভীন, মোঃ মোস্তাফিজুর রহমান শরিফ, মোহাম্মদ আকরাম হোসেন, মোঃ কাওসার উদ্দিন রনি।

এ ব্যপারে রাজবাড়ীর জুয়েলারী মালিক সমিতির সভাপতি জয়দেব কর্মকার বলেন, আমরা দেশের উন্নয়নে আয়কর প্রদান করে থাকি। জাতীয় রাজস্ব বোর্ড আমাদের যেভাবে সম্মানিত করেছে এতে দেশের মানুষ আরো বেশি বেশি আয়কর দিতে আগ্রহী হবে।

রাজবাড়ীর বিশিষ্ট ব্যাবসায়ী জয়দেব কর্মকার জুয়েলারী মালিক সমিতি, রাজবাড়ীর ইসকন, লক্ষিকোল হরিসভা মন্দির কমিটির সভাপতি ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক এবং শ্রীকৃঞ্চ সেবা সংঘের সাধারন সম্পাদক হিসেবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন।

 

এই বিভাগের অন্যান্য খবর