Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

বিক্রির নতুন রেকর্ড গড়ল রিয়েলমি সি২৫ওয়াই, ৫ মিনিটেই বিক্রি ৪০০০ ইউনিট তথ্য ও প্রযুক্তি

বিক্রির নতুন রেকর্ড গড়ল রিয়েলমি সি২৫ওয়াই, ৫ মিনিটেই বিক্রি ৪০০০ ইউনিট

মাত্র কয়েক মিনিটের ব্যবধানেই রেকর্ড সংখ্যক সি২৫ওয়াই বিক্রি করে নতুন রেকর্ড গড়লো তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। দারাজের ক্যাম্পেইনে মাত্র ৫ মিনিটেই ৪ হাজার ইউনিট রিয়েলমি সি২৫ওয়াই বিক্রি হয়েছে। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি সৃষ্টি করেছে নতুন এই মাইলফলক।

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জার সমৃদ্ধ চমৎকার এ ফোনটি ব্যবহারকারীদের দিবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। এ ফোনে আছে শক্তিশালী ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪জিবি র‌্যাম‌ ও ৬৪ জিবি স্টোরেজ সুবিধা। ক্রেতারা এ ফোন কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। সি২৫ওয়াই মডেলের মাধ্যমে রিয়েলমি প্রথমবারের মতো নান্দনিক লাইন ডিজাইন নিয়ে এসেছে। সরল রেখার সহজবোধ্যতা ও সৌন্দর্য দ্বারা উদ্বুদ্ধ হয়ে তৈরি করা এ ফোনের অনবদ্য ডিজাইন; সহজেই স্মার্টফোন ব্যবহারকারীদের দৃষ্টি কাড়বে।

রিয়েলমি সি২৫ওয়াই টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড স্মার্টফোন। ২০টিরও বেশি এক্সট্রিম টেস্ট উত্তরণের পর এই সার্টিফিকেট প্রদান করা। যার ফলে সহজেই বোঝা যাচ্ছে রিয়েলমি সি২৫ওয়াই-এর সেরা গুণগত মান। রিয়েলমি সি২৫ওয়াই কেনার জন্য আপনার নিকটতম রিয়েলমি ব্র্যান্ড শপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন - https://cutt.ly/realme_Brand_Shop

উল্লখ্যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও  রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিযয়ে আসবে।

 

এই বিভাগের অন্যান্য খবর