Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ৪ নেত্রকোনা

দুর্গাপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ৪

নেত্রকোনার দুর্গাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান ফকিরের নির্বাচনী প্রচারণায় হামলা, প্রচারে বাঁধা, অটোরিক্সা ও মাইকিং ভাংচুর সহ হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ ওঠেছে ৪নং বিরিশিরি ইউনিয়নের নৌকা প্রার্থীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

এ নিয়ে বুধবার বিকেলে স্বতন্ত্রীপ্রার্থী মজিবুর রহমান ফকির সাংবাদিকদের জানান, ওইদিন সন্ধ্যায় ওই ইউনিয়নের হারিয়াউন্দএলাকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা আনারস প্রতীকের প্রচার চালানোর সময় নৌকা প্রার্থীর লোকজন তাদের উপর হামলা চালিয়ে অটোরিক্সা, মোটরসাইকেল ও মাইক ভাংচুর করে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় মেহেদী হাসান, আকাশ মিয়া, বিপুল ফকির, আলামিন মিয়া আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে দুর্গাপুর হাসপাতলে ভর্তি করেন। পরবর্তিতে আহতদের মধ্যে আলামিন মিয়া কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মজিবুর রহমান ফকির বলেন, আমার নির্বাচনী প্রচারণায় প্রতিনিয়ত বাঁধা প্রদান করে আসছে নৌকা প্রার্থীর কর্মীরা। গতকাল রাতে আমার কর্মীদের হাতুড়ি পিটা করে  গুরুতর আহত করেছে। তৃণমুল পর্যায়ে আমার বিজয় নিশ্চিত জেনে নির্বাচন বানচাল করতে উঠে পড়ে লেগেছে নৌকা প্রতিকের কর্মীরা। আমি সুষ্ঠ নির্বাচন চাই, সুষ্ঠ নির্বাচন হওয়ার সার্থে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।