Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

দুর্গাপুরে প্রচারণায় বাঁধা ও হুমকীর অভিযোগে সংবাদ সম্মেলন নেত্রকোনা

দুর্গাপুরে প্রচারণায় বাঁধা ও হুমকীর অভিযোগে সংবাদ সম্মেলন

নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা ও হুমকী দেয়ার অভিযোগ ওঠেছে নৌকা প্রার্থীর বিরুদ্ধে। এ নিয়ে মঙ্গলবার সকালে এক সংবাদ সম্মেলন করেছেন সতন্ত্র প্রার্থী মো. মজিবুর রহমান ফকির।
 
দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে ৪নং বিরিশিরি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মজিবুর রহমান ফকির বলেন, অত্র ইউনিয়নের আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম রুহু এর সমর্থকরা সব সময়ই আমার নির্বাচনী প্রচাররণা ও গণসংযোগে নানা ধরনের ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকী দিচ্ছেন। এ নিয়ে গত রোববার রাতে ভূলিগাও এলকায় নৌকা প্রতীকের সমর্থকরা আমার কর্মীদের প্রচারণায় হামলা চালিয়ে একটি মটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় সেইসাথে অটোগাড়ী ও মাইক ভাংচুর করে প্রায় ২লক্ষ টাকার ক্ষতি সাধন করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে আহতদের নিয়ে দুর্গাপুর থানায় অভিযোগ করতে এলে আমার অভিযোগ আমলে না নিয়ে পরক্ষনে আসা নৌকা প্রার্থীর অভিযোগ নিয়ে আমার সাথে থাকা কর্মীদের মধ্যে ১০জনকে আটক করে আদালতে প্রেরণ করলে আদালত ৯জনের জামিন মঞ্জুর করেন। প্রকৃত পক্ষে এ মারপিটের ঘটনার সাথে আািম বা আমার কর্মীগন কেহই জড়িত নয়। তৃণমুল পর্যায়ে আমার বিজয় নিশ্চিত জেনে আমার নির্বাচন বানচাল করতে সবসময় চেষ্টা করছে নৌকার কর্মীরা। আমি অত্র ইউনিয়নবাসীর সুখ-দুঃখের পাশে থেকে সাধারণ মানুষকে ভালোবেসে তাদের অনুরোধে ভোটে দাঁড়িয়েছি। আমি নির্বাচিত হলে, অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

এ নিয়ে নৌকা প্রতিকের প্রার্থী রফিকুল ইসলাম রুহু বলেন, আমার বিরুদ্ধে স্বতন্ত্রপ্রার্থী সবসময়ই মিথ্যা অপ-প্রচার চালিয়ে যাচ্ছেন। আমি ও আমার সমর্থকরা কেউ এ কাজের সাথে জড়িত নয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বতন্ত্রপ্রার্থীর কর্মী এমদাদুল হক, মোতালেব ফকির, মেহেদী হাসান, বিপুল মিয়া, আব্দুল্লাহ আল মুকুল সহ ইউনিয়নের সাধারণ ভোটারগন। আগামী ২৮ নভেম্বর সারাদেশর ন্যায় দুর্গাপুর উপজেলায় তৃতীয় ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।