Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

সমাবেশে যাওযার পথে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু! কুমিল্লা

সমাবেশে যাওযার পথে স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু!

মিছিল করতে করতে কর্মী সমাবেশে যাচ্ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কৌশিক আহমেদ। পথিমধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

শনিবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ন্যাশনাল পাম্পের সামনে এ ঘটনা ঘটে। কৌশিক আহমেদ (৩৫) লালমাই পেরুল উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তার বাড়ি উপজেলার উৎসবপদুয়া গ্রামে।

জানা যায়, শনিবার বিকালে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর স্কুল মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। দুপুর থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় কৌশিকের নেতৃত্বে পেরুল থেকে একটি মিছিল সমাবেশস্থলের দিকে রওনা দেয়। সমাবেশস্থলের কাছাকাছি বিজয়পুর ন্যাশনাল পাম্পের সামনে পৌঁছানোর পর ঘুরে পড়ে যান তিনি। সেখানেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা (দক্ষিণ) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু। তিনি বলেন, কৌশিকের স্মরণে কর্মী- সমাবেশের শুরুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, মিছিল নিয়ে সমাবেশে যাওয়ার পথে স্বেচ্ছাসেবক লীগের এক নেতা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।