Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত বাগেরহাট

বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

বাগেরহাটে নানা কর্মসুচি মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করেছে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠন। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে সাতটায় বাগেরহাট শহরের রেলরোডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে রাজিয়া নাসেরের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে দিনের সূচনা হয়।

শেখ রাজিয়া নাসের বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মা ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী।

মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে রোগীদের মাঝে খাবার পরিবেশন করা হয়। এসময়ে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে এম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের ব্যক্তিগত সহকারি এইচ এম শাহীন, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

অপরদিকে জোহর নামাজ বাদ বাগেরহাট কেন্দ্রীয় বাসষ্টান্ড জামে মসজিদে বাস মালিক সমিতি  শ্রমিক ইউনিয়ানের উদ্যোগে দোয়া  মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাস মালিক সমিতির সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য তালুকদার আব্দুল বাকী, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক খান আবুবক্কর সিদ্দিক প্রমুখ।

এ উপলক্ষে বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার সকল মসজিদ-মাদ্রাসায় কুরআন খানি, দোয়া মাহফিল, স্মরণসভা, মন্দিরে প্রার্থনা, এতিমখানা, হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।