Opu Hasnat

আজ ১৬ জানুয়ারী রবিবার ২০২২,

ব্রেকিং নিউজ

২৮ তারিখ প্রধানমন্ত্রীর প্রার্থী দেবাংশুকে ভোট দিন, উন্নয়ন হবে : মেয়র নাদের সুনামগঞ্জ

২৮ তারিখ প্রধানমন্ত্রীর প্রার্থী দেবাংশুকে ভোট দিন, উন্নয়ন হবে : মেয়র নাদের

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, নৌকায় ভোট দিন উন্নয়ন হবে। এই নৌকা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে প্রতিটি ধর্মের মানুষের অংশগ্রহনের ত্রিশলাখ শহীদ দু’লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই বাংলাদেশ। তিনি বলেন স্বাধীনতা পরবর্তী সেনাবাহিনীর কিছু বিপদগামি সেনা সদস্যরা স্বাধীনতা বিরোধীদের সাথে আতাত করে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করেছিল। কিন্তু স্বাধীনতার দীর্ঘ ২১ বছর পরে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরের ভেসে দেশে এসে আওয়ামীলীগের হাল ধরেন। আজ সেই দুই দশক ধরে শেখ হাসিনা রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে দেশ আজ উন্নয়নের মহাসড়কে হাটছে। আজ গ্রামেগঞ্জের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ সাধারন মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করায় গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। তিনি অবহেলিত এই জনপদ পশ্চিম বীরগাঁও ইউনিয়নের সাথে সংযোগ সড়ক হিসেবে নৌকার প্রার্থী এড. দেবাংশুকে আগামী ২৮ তারিখে নির্বাচিত করতে পারলে আমাদের সুনামগঞ্জের কৃতি সন্তান পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের মাধ্যমে শান্তিগঞ্জ থেকে রজনীগঞ্জ রাস্তাটি সম্পন্ন করার প্রতিশ্রুতি দেন।

তিনি বলেন, দেবাংশু একজন সৎ, নিলোর্ভ, তরুণ উদীয়মান সমাজসেবক। তার পরিবারের একটা ঐতিহ্য আছে আপনাদের ইউনিয়নে। তাই তাকে নির্বাচিত করতে পারলে সে সবার মতামতের ভিত্তিতে এই অবহেলিত জনপদ পশ্চিম বীরাগাঁও ইউনিয়নের অবকাঠামো উন্নয়ন যেমন সাধারন মানুষের মৌলিক অধিকার শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, চিকিৎসাসেবা, উন্নত স্যানিটেশনসহ তথ্য প্রযুক্তির মাধ্যমে এই ইউনিয়নকে মাদক মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আজ যারা আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রীর নির্দেশ উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন তারা কি আদু আওয়ামীলীগ করেন কিনা সন্দেহ পোষন করেন তিনি। তারা যদি সত্যিকারের আওয়ামীলীগার হতেন তাহলে নেত্রী নির্দেশ অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হওয়ার দুঃসাহস দেখাতে পারতেন না। তাই আগামী ২৮ তারিখে বিদ্রোহী প্রার্থীদের প্রত্যাখান করার আহবান জানিয়ে মেয়র নাদের বখত বলেন কেবল শেখ হাসিনার প্রার্থী হিসেবে আপনাদের ভোটে এড. দেবাংশু নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নের আমূল পরিবর্তন সাধিত হবে বলে তিনি আশাবাদি।

তিনি রবিবার বিকেলে আসন্ন পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার সমর্থনে দূর্গাপুর গ্রামে নবীন মিয়ার উঠানে নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাদের বখত এসব কথা বলেন।

দূর্গাপুর গ্রামের প্রবীন মুরুব্বী মো. সমছু মিয়ার সভাপতিত্বে ও নবীন মিয়ার সঞ্চালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দূর্গাপুর গ্রামের মুরুব্বী হাজী শরিয়ত উল্ল্যাহ, ছাদ উল্ল্যা, সুরত আলী, আব্দুল তাহিদ, মহব্বত আলী, পশ্চিম বীরাগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী সুনামগঞ্জ জজকোর্টে (সাবেক পাবলিক প্রসিকিউটর) এ্যাডভোকেট দেবাংশু শেখর দাস, মো. জামাল উদ্দিন, নুরুল আমিন সিজিল মিয়া, সাংবাদিক নাঈম তালুকদার ও জসিম উদ্দিন প্রমুখ।