Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

ফরিদপুরের গট্রি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী চয়নের বিশাল শোডাউন ফরিদপুর

ফরিদপুরের গট্রি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী চয়নের বিশাল শোডাউন

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নে বিশাল এক শোডাউন করেছেন মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন মিয়া।

রবিবার বিকেলে গট্টি ইউনিয়নের পুরো এলাকায় তিনি মটর সাইকেল, ভ্যান সহ  হাজারো সমর্থক নিয়ে এই শোডাউন দেন। এসময় তিনি ভোটাদের কাছে মোটরসাইকেল প্রতিকে ভোট প্রার্থনা করেন।

উল্লেখ্য, গট্টি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার রেজাউর রহমান চয়নের পিতা খন্দকার লতিফুর রহমান মুকুল মিয়া গট্টি ইউনিয়নের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। প্রতিদিন তার বাড়িতে গট্টি ইউনিয়নের হাজার হাজার ভোটাররা এসে তার নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। এলাকায় তিনি প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন। নিরপেক্ষ নির্বাচন হলে তিনি বিপুলে ভোটে নির্বাচিত হবে বলে গট্টি ইউনিয়নের সাধারন জনগন জানিয়েছেন।

খন্দকার রেজাউর রহমান চয়ন বলেন, আমি জনগনের ভালবাসায় প্রার্থী হয়েছে। আমার বাবা, চাচা ও আমি গট্টি ইউনিয়নের একাধিকবার চেয়ারম্যান ছিলাম আমরা এলাকায় প্রচুর উন্নয়ন করেছি। মাঝখানে আমরা চেয়ারম্যান না হওয়ার কারনে গট্টি ইউনিয়নে অনেক কাজ বাকি রয়ে গেছে সেই অসমাপ্ত কাজ সম্পূন্ন করতে চাই।