Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

ম্যানি লন্ড্যারিং মামলার প্রধান আসামী সাবেক মন্ত্রীর ভাইকে গ্রেপ্তারের দাবিতে ফরিদপুর উত্তাল ফরিদপুর

ম্যানি লন্ড্যারিং মামলার প্রধান আসামী সাবেক মন্ত্রীর ভাইকে গ্রেপ্তারের দাবিতে ফরিদপুর উত্তাল

দুই হাজার কোটি টাকা ম্যানি লন্ড্যারিং মামলার প্রধান আসামী সাবেক স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবরকে গ্রেপ্তারের দাবিতে ফরিদপুর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে ফরিদপুর প্রেসক্লাব থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জনতা ব্যাংক মোড়ে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মিরা।   

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি মোকারম মিয়া বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি সত্যজিৎ মূখার্জী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা ম্যানি লন্ড্যারিং মামলার প্রধান আসামী সাবেক স্থানীয় সরকার মন্ত্রীর ছোট ভাই খন্দকার মোহতেশাম হোসেন বাবর ও এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে। অবিলম্বে সে সহ আরো যারা এই মামলায় গ্রেপ্তারের বাইরে রয়েছে তাদেরকে গ্রেপ্তারের দাবি জানান তারা। এই মামলার আরেক আসামী এপিএস ফোয়াদকে আটক করায় পুলিশকে ধন্যবাদ জানান তারা। একই সাথে অপকর্মের নাটের গুরু সাংবাদিক দোলনকে আটকের দাবি করা হয় সভা থেকে।

এরআগে ফরিদপুর শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পক্ষ থেকে ফরিদপুর প্রেসক্লাবে শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে একটি কেক কাটেন নেতা কর্মিরা।