Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

রাজবাড়ীতে অসহায় ২৫০ ব্যাক্তির মাঝে আর্থিক সহায়তা প্রদান রাজবাড়ী

রাজবাড়ীতে অসহায় ২৫০ ব্যাক্তির মাঝে আর্থিক সহায়তা প্রদান

রাজবাড়ীতে এনআরবিসি ব্যাংক লিমিটেডের সি.এস.আর তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্থ্য সমাজের অসহায় ২ শত ৫০ জন্য ব্যাক্তির মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) সকালে এনআরবিসি ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখায় ওই অনুদানের সহায়তা প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এনআরবিসি ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখা’র ম্যানেজার মোঃ নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন এনআরবিসি ব্যাংক লিমিটেডের শেয়ার হোল্ডার মোঃ আক্তারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবিকা ও ব্যাবসায়ী ফারহানা ইসলাম। বিশিষ্ট ব্যাবসায়ী কাজী ফিরোজ। ব্যাবসায়ী চৌধুরী মাহমুদ কবীর লাবু , পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও ব্যাবসায়ী আব্দুস সালাম প্রমুখ ।

পরে জেলার বিভিন্ন এলাকা থেকে আসা করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য ব্যক্তিদের মাঝে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় এনআরবিসি ব্যাংক লিমিটেড রাজবাড়ী শাখার ম্যানেজার নাজমুল হাসান বলেন, এনআরবিসি ব্যাংক একটি মানবতার ব্যাংক এ ব্যাংক সব সময় আর্তমানবতায় সহায়তা প্রদান করে। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য ব্যাক্তিদের জন্য ৫ লক্ষ্য টাকা পাওয়া যায়। সেই টাকা থেকে ২ হাজার টাকা করে মোট ২৫০ জন্য ব্যক্তির মাঝে বিতরন করা হয়েছে।