Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধাকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন নীলফামারী

সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধাকে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

নীলফামারীর সৈয়দপুরে বীরমুক্তিযোদ্ধাকে কটুক্তির প্রতিবাদে কুখ্যাত রাজাকারপুত্র দিলনেওয়াজ খানকে বহিস্কার  ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড ও প্রজন্ম’ ৭১ । শনিবার (১৬ অক্টোবর) দুপুরে মুক্তিযোদ্ধা ভবনের সামনে ওই কর্মসূচি পালন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর শাখার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সৈয়দপুরের প্রথম শহীদ মাহতাব বেগের পুত্র মুক্তিযোদ্ধা সালাউদ্দিন বেগ, আ’লীগ নেতা অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকন, ইঞ্জিনিয়ার রাশেদুজ্জামান রাশেদ, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা ইউনুস আলী, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ বসুনিয়া প্রমুখ। প্রায় ঘন্টাব্যাপী ওই মানবন্ধনে মুক্তিযোদ্ধাসহ বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের স্বাধীনতা ও বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি করায় বক্তারা অবিলম্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ থেকে কুখ্যাত রাজাকারপুত্র দিলনেওয়াজ খানকে বহিস্কার ও গ্রেফতারের দাবী জানান। দাবি আদায়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হবে বলে মানববন্ধনে জানানো হয়।

এই বিভাগের অন্যান্য খবর