Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

সৈয়দপুরে নির্বাচনকে কেন্দ্র করে হামলা, ছুরিকাঘাতে যুবক আহত নীলফামারী

সৈয়দপুরে নির্বাচনকে কেন্দ্র করে হামলা, ছুরিকাঘাতে যুবক আহত

নীলফামারীর সৈয়দপুরে নির্বাচনকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় এক যুবক আহত হয়েছে। হামলাকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টায় উপজেলার লক্ষণপুর পূর্ব বাড়াইশাল পাইকারপাড়ায় ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই এলাকার ওয়াজেদ আলীর ছেলে মাজেদুল ইসলাম (২২) তার চাচাতো ভাই খাদেমুলসহ মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। তারা চড়কপাড়া মোড়ে পৌঁছলে মোটর সাইকের চালিয়ে পিছন থেকে তাদেরকে অতিক্রম করে সামনে দাঁড়ায় চড়কপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (১৬)। এসময় তার হাতে থাকা ছুরি দিয়ে মাজেদুলের মাথায় আঘাত করে সে। খাদেমুল  ও মাজেদুলের আত্মচিৎকারে এলাকাবাসী এসে আটক করে হাবিবুরকে। উত্তেজিত জনতা আটক হাবিবুরকে গণধোলাই দিতে উদ্যত হলে ওই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক শামসুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন। পরে থানায় খবর দিলে পুলিশ ছুরিটি জব্দ করে এবং হাবিবুরকে আটক করে থানায় নিয়ে যায়।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত মাজেদুলের মাথার পিছনে কাটা জখম ছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে, আটক ওই যুবককে ছাড়াতে থানা চত্বরে গভীর রাত পর্যন্ত ভিড় জমায় ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থী ও কর্মী-সমর্থকরা। মাজেদুল ইসলামকে আক্রমনের কারণ জানা যায়নি তবে এলাকাবাসীর ধারণা ইউপি নির্বাচনকে কেন্দ্র করেই ওই দূর্ঘটনাটি ঘটে থাকতে পারে। আহত মাজেদুল ইসলাম শামসুল হকের একনিষ্ঠ কর্মী বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।