Opu Hasnat

আজ ২৪ অক্টোবর রবিবার ২০২১,

দোয়ারা বাজারে আরএমপি পল্লী চিকিৎসা প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন সুনামগঞ্জ

দোয়ারা বাজারে আরএমপি পল্লী চিকিৎসা প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে গ্রামীন চিকিৎসকদের নানা বিষয়ের উপর দক্ষতা বৃদ্ধির লক্ষে এবং চিকিৎসা ক্ষেত্রে সরকারের প্রত্যাশা অনুযায়ী কাজ করে দরিদ্র জনগোষ্ঠিকে সঠিক চিকিৎসা দিতে শুক্রবার সকালে বাজারের একটি কিন্ডারগার্টেন স্কুলের হলরুমে ৬ মাসব্যাপী পল্লী চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করেন ছাতক  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কেএম শাহিন রেজা।

আরএমপি ওয়েল ফেয়ার সোসাইটি সিলেট বিভাগীয় সমন্বয়ক বিপন কৃষ্ণ দাশ পলাশের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে সভাপতির বক্তব্য রাখেন ডা. কেএম শাহিন রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাকির আমিন, হামদর্দ ছাতক শাখা ব্যবস্থাপক হারুনুর রশিদ, রাজনীতিবিদ আব্দুল করিম। এসময় প্রশিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম, আব্দুস সালাম, রফিকুল ইসলাম হারুন, আলী আহমেদ, আবুল হোসেন, রমেন্দ্র মোহননাথ, সফিকুল ইসলাম, ইকবাল হোসেন সুমন, সত্যব্রত দাশ বিজন প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্য ডা. কেএম শাহিন রেজা বলেন প্রশিক্ষন লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে পল্লী চিকিৎসকদের চিকিৎসা ক্ষেত্রে দক্ষতা বাড়ানো অত্যান্ত প্রয়োজন। সরকার চিকিৎসা ক্ষেত্রে সকল বিষয় সহজ করে দেয়ায় পল্লী চিকিৎসকরা গ্রামীন জনগোষ্ঠির জন্য কাজ করে এগিয়ে আসতে হবে। প্রশিক্ষনে হামর্দদের পক্ষ থেকে প্রশিক্ষনার্থীদের মধ্যে চিকিৎসা উকরণ বিতরণ করা হয়।

 

এই বিভাগের অন্যান্য খবর