Opu Hasnat

আজ ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১,

ফরিদপুরে পুলিশের ব্যবহৃত ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাত আটক ফরিদপুর

ফরিদপুরে পুলিশের ব্যবহৃত ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাত আটক

ফরিদপুর পুলিশের এক বিশেষ অভিযানে ছিনতাইকৃত মোটরসাইকেল সহ ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। তারা দীর্ঘদিন পুলিশ পরিচয়ে এই সব অপরাধ করতো বলে পুলিশ সূত্রে জানাগেছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার সময় কানাইপুর এলাকা থেকে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন, মধুখালীর জুয়েল রানা(৩১), আলফাডাঙ্গার বাবুল আক্তার(৪৩), রাজবাড়ীর আশিক মৃধা(৩৭) ও ঢাকার সাভারের ইমরান হোসেন(২৩)।  

এ বিষয়ে রবিবার দুপুর ১টায় ফরিদপুর জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, গত ১৭ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত দলের এক সদস্য আল আমিন নামে এক ডাকাতকে আটক করা হয়। আদালতে তার দেয়া জবানবন্দিতে ডাকাত দলের একটি সিন্ডিেেকটের নাম উঠে আসে। সেই তথ্যর ভিত্তিতে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কানাইপুর এলাকা থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল সহ ছিনতাইকাজে ব্যবহৃত মাইক্রোবাস, ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ চার ডাকাতকে আটক করা হয়। তিনি বলেন এরা সকলে পেশাদার ডাকাত। তারা পুলিশ পরিচয়ে দেশের বিভিন্ন এলাকার মহা সড়কে অপরাধ করে থাকে। আটককৃতদের মধ্যে মধুখালীর জুয়েল রানার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতি সহ ১৬টি মামলা রয়েছে। অপর আসামী বাবুলের নামে ৭টি মামলা রয়েছে।

অপরদিকে রবিবার ভোরে ফরিদপুরের সদর উপজেলার মৃগী এলাকা থেকে অভিনব কায়দায় বিভিন্ন গাড়ীর তেল ও তেলের পাম্প থেকে তেল চুরি চক্রের এক সদস্য সুমন ভূইয়া(৩০)কে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। তার বাড়ি নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানায়। আটকের সময় তার সাথে থাকা তেল চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ও ড্রাম উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল জলিল, ওসি (তদন্ত) মোঃ গাফফারসহ প্রিন্ট ও ইলেকটনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

 

এই বিভাগের অন্যান্য খবর