Opu Hasnat

আজ ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১,

বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন নাটোর

বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন

নাটোরের বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। স্থানীয় সরকারের নির্বাহী প্রকৌশল অধিদপ্তর কর্তৃক তিন তলা বিশিষ্ট এই ভবনটি তৈরি করা হবে। এ ভবনের মোট ব্যায় বরাদ্দ ধরা হয়েছে ৩ কোটি ১৭ লাখ ২৪ হাজার টাকা। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর এলাকায় এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস ।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বনপাড়া পৌর মেয়র ও পৌর আ'লীগের সভাপতি কেএম জাকির হোসেন, উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত  সভাপতি আঃ কুদ্দুস মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জোয়াড়ি ইউ,পি চেয়ারম্যান চাঁদ মাহমুদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শামসুল হক, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর নাটোর এর নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী বড়াইগ্রাম (ভারপ্রাপ্ত) আব্দুল আজিজ সহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

এই বিভাগের অন্যান্য খবর