Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর রবিবার ২০২১,

ব্রেকিং নিউজ

মাউন্ট আরারাত অভিযানে সিঙ্গার বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি

মাউন্ট আরারাত অভিযানে সিঙ্গার বাংলাদেশ

জলবায়ু পরিবর্তনের বিষয়ে সচেতনতা বৃদ্ধি এবং এ লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের তাগিদ বৃদ্ধির  লক্ষ্যে সম্প্রতি, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর প্রতিনিধি।

৫,১৩৭ মিটার উঁচু তুরস্কের সর্বোচ্চ পর্বত আরারাতের শিখরে আরোহণের একটি অভিযানে অংশগ্রহণ করেছে। এই অভিযানটি ছিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের মালিকানার অধিকারী কোচ হোল্ডিং ও আর্চেলিক, তুরস্কের যৌথ উদ্যোগ।

কোচ হোল্ডিং কনজ্যুমার ডিউরেবলস গ্রুপের প্রেসিডেন্ট ফাতিহ কেমাল এবিকউগলু, আর্চেলিক’র সিইও হাকান বুলগুরলু, আর্চেলিক’র চিফ ফাইন্যান্সিয়াল অফিসার পোলাট সেন সহ কোচ হোল্ডিং এবং আর্চেলিক -এর বিভিন্ন দেশের এক্সিকিউটিভদের সমন্বয়ে গঠিত ১৬ জনের টিম এ অভিযানে অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানের সাসটেইনেবিলিটি ভিশনের অংশ হিসেবে পরিবেশবান্ধব পণ্য সরবরাহে সিঙ্গারের প্রতিশ্রুতি আরও জোরদার করতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের অ্যাকাউন্টস বিভাগের সহকারী ব্যবস্থাপক মাহফুজুর রহমান এ অভিযানে অংশগ্রহণ করেন। এ উপলক্ষে কোচ হোল্ডিং -এর কনজ্যুমার ডিউরেবলস গ্রুপের প্রেসিডেন্ট ফাতিহ কেমাল এবিকউগলু বলেন, “আর্চেলিক -এ আমরা সমাজ, বিশ্ব ও তরুণ প্রজন্মের জন্য একটি উন্নত ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে আমাদের কার্যক্রম ও বিনিয়োগ পরিচালনা করি। আমাদের সাসটেইনেবিলিটি ভিশনের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় প্রতিনিয়ত আমরা আমাদের উদ্যোগ বাড়াচ্ছি।”

এই বিভাগের অন্যান্য খবর