Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর রবিবার ২০২১,

ব্রেকিং নিউজ

‘ক্রিকেট ম্যানিয়া’ ক্যাম্পেইন নিয়ে এলো হাংরিনাকি লাইফ স্টাইল

‘ক্রিকেট ম্যানিয়া’ ক্যাম্পেইন নিয়ে এলো হাংরিনাকি

চলমান বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজকে আরও উপভোগ্য ও আনন্দঘন করে তুলতে, সম্প্রতি, দারাজ বাংলাদেশের সহযোগী অ্যাপ-ভিত্তিক ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম হাংরিনাকি ‘ক্রিকেট ম্যানিয়া’ শীর্ষক নতুন একটি আকর্ষণীয় ক্যাম্পেইন শুরু করেছে। 

‘এবার খেলা জমবে মাঠে, আর খাওয়া জমবে হাংরিনাকির সাথে’ স্লোগানে অনুপ্রাণিত হয়ে হাংরিনাকি ক্যাম্পেইনটি নিয়ে এসেছে। এ ক্যাম্পেইনে ক্রিকেটপ্রেমীরা বিভিন্ন ডিসকাউন্ট ও অফারে খাবার উপভোগ করতে পারবেন। 

সফরকারী নিউজিল্যান্ড ক্রিকেট দল একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে; সিরিজটি চলবে ১ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। বরাবরই বাংলাদেশি দর্শকদের মাঝে ক্রিকেট নিয়ে উত্তেজনা থাকে আকাশচুম্বী। এমন ফুড লাভার বাংলাদেশি দর্শকদের খেলা দেখার অভিজ্ঞতাকে আরও আনন্দঘন করে তুলতে খাবার অর্ডারে হাংরিনাকি নিয়ে এসেছে চমৎকার সব অফার; কেননা, মজাদার খাবার রোমাঞ্চপূর্ণ খেলাকে করে তোলে আরও উপভোগ্য। 

ক্যাম্পেইনটি চলবে ১ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন সময়ে খাবার প্রেমীরা বিভিন্ন ভাউচার ও রেস্টুরেন্ট অফার উপভোগ করতে পারবেন। ফুড লাভাররা বিভিন্ন কোড যেমন- HN45(১৩০ টাকার অর্ডারে ৪৫ টাকা ছাড়, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত), HN100 (৪৫০ টাকার অর্ডারে ১০০ টাকা ছাড়, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত), এবং SHAKIB75 (৩৫০ টাকার অর্ডারে ৭৫ টাকা ছাড়, ১০ সেপ্টেম্বর পর্যন্ত) ব্যবহার করে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে সাশ্রয়ী দামে খাবার উপভোগ করতে পারবেন। নতুন ব্যবহারকারীরা প্রথম অর্ডারের সময় ৩৫০ টাকার অর্ডারে ১০০ টাকা ছাড় পেতে ‘হাংরিনাকি’ ভাউচার কোড ব্যবহার করতে পারেন এবং হাংরিনাকি থেকে দ্বিতীয় ও তৃতীয় অর্ডারের সময় ব্যবহারকারী ৩০০ টাকার অর্ডারে ১০০ টাকা ছাড় পাবেন।

এছাড়াও, খাবারপ্রেমীরা বিভিন্ন রেস্টুরেন্টের মেন্যু থেকে পছন্দের খাবার অর্ডার করে ডিসকাউন্ট উপভোগ করতে পারেন; যেমন, কাচ্চি দরবার (১টি কিনলে আরেকটি ফ্রি), মি. মানিক ফুডস, পিৎজ্জাওয়ালা, মিগডোলাস রেস্টুরেন্ট অ্যান্ড বিস্ট্রো, তেহারিওয়ালা – চট্টগ্র্মা অ্যান্ড হাউস অব শেন। শুধু তাই নয়, অন্যান্য রেস্টুরেন্টগুলোতেও এমন আরও অনেক অফার ও ছাড় রয়েছে। পাশাপাশি, ক্রেতারা তাদের দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র ও মুদিসামগ্রী অর্ডার করে বিনাম‚ল্যে ডেলিভারি পেতে পারেন। ক্রেতারা উচঐঅজগঅ কোড ব্যবহার করে ছাড় উপভোগ করতে পারেন (৫০০ টাকার অর্ডারে ৪০ টাকা ছাড়, শুধুমাত্র ওষুধের ক্ষেত্রে) । 

এই উপলক্ষে হাংরিনাকির চিফ মার্কেটিং অফিসার মাশরুর হাসান মিম বলেন, “জাতি হিসেবে আমরা ক্রিকেটকে প্রচন্ড ভালোবাসি। ক্রিকেটের আয়োজন হলেই আমাদের রোমাঞ্চ বহুগুণ বেড়ে যায়। এটি বিবেচনায় রেখেই আমরা এ ক্যাম্পেইনটি আয়োজন করেছি, যেন খাবার প্রেমীরা মজাদার খাবারের সাথে আরও উপভোগ্যভাবে উত্তেজনাপ‚র্ণ খেলাগুলো উপভোগ করতে পারেন।”

এছাড়াও, হাংরিনাকিতে বিভিন্ন ব্যাংক ও এমএফএস (মোবাইল ব্যাংকিং) গ্রাহকদের জন্য প্রি-পেমেন্টে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার রয়েছে। বিকাশ (৮-১৪ সেপ্টেম্বর পর্যন্ত) ও নগদে (১-৭ সেপ্টেম্বর পর্যন্ত) পেমেন্ট করলে ক্রেতারা ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। সিটি ব্যাংকের কার্ডধারীরা ২০ শতাংশ (প্রতি লেনদেনে ১৫০ টাকা পর্যন্ত) ছাড় পাবেন এবং ভিসা কার্ড সেভ করার মাধ্যমে প্রথম দু’টি অনলাইন পেমেন্টে এসএসএলকমার্জ দিচ্ছে ২০ শতাংশ ছাড়; এক্ষেত্রে এ ছাড় পাওয়া যাবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত – সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত।