Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর রবিবার ২০২১,

ব্রেকিং নিউজ

ফরিদপুরে দাবা লীগ শুরু হচ্ছে ১১ সেপ্টেম্বর থেকে খেলাধুলাফরিদপুর

ফরিদপুরে দাবা লীগ শুরু হচ্ছে ১১ সেপ্টেম্বর থেকে

আগামী ১১-১৩ সেপ্টেম্বর ফরিদপুর জেলা পুলিশ ও একেএস গ্রুপের যৌথ উদ্যোগে দাবা লীগ শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের দাবা লীগ নিয়ে প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন আহমেদ প্রমূখ।

সংবাদ সম্মেলনে জানানো হয় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ দাবা ফেডারেশন এর সভাপতি ড. বেনজীর আহমেদ (বিপিএম বার) দেশের সকল জেলার পুলিশ  সুপার ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সাথে জুম মিটিং করেছেন। সকল জেলায় দাবা লীগ আয়োজনের ব্যাপারে ফেডারেশন জুলাই হতে সেপ্টেম্বরের মধ্যে দাবা লীগ আয়োজন সম্পন্ন করার কথা বলা হয়েছে এতে। এরই ধারাবাহিকতায় ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে লীগ শুরু হচ্ছে। মোট দশটি দলকে নিয়ে দাবা লীগ অনুষ্ঠিত হবে। 

দলগুলি হচ্ছে আবাহনী ক্রীড়াচক্র, পূবালি সংস্থা, সবুজ সেনা ক্লাব, দুরন্ত বয়েজ ক্লাব, বি আর মেমোরিয়াল ক্লাব, নাজিব স্পোর্টিং ক্লাব, জিৎ একাদশ, আজাদ স্পোর্টিং ক্লাব, ইডেন ক্লাব ও লিপন স্পোর্টিং ক্লাব। প্রতিটি দলে ৪ জন করে খেলোয়ার অংশগ্রহণ করবে। প্রতিযোগিতার ফাইনাল খেলা আগামী ১৩ তারিখে অনুষ্ঠিত হবে।